Today Is- Saturday-19 Oct 2024

নিউইয়র্কে আশা গ্রুপ সিইও আকাশ রহমানের বাবা প্রয়াত শামসুর এর ১৪তম মৃত্যুবার্ষিকী পালন (ভিডিও সহ)

নিউজ২৪ইউএসএ.কম, নিউইয়র্ক : নিইউয়র্কে আশা গ্রুপ অব কোম্পানীজ’র প্রেসিডেন্ট অ্যান্ড সিইও আকাশ রহমানের প্রয়াত বাবা শিক্ষানুরাগী ও সমাজ সেবক শামসুর রহমান মিয়ার ১৪ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে জ্যাকসন হাইটসে নবান্ন পার্টি সেন্টারে কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া শেষে মুসল্লীদের মাঝে তবারুক বিতরণ করা হয়।
দোয়া মাহফিল পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের খতিব মাওলানা মির্জা আবু জাফর বেগ। মাহফিলে শামসুর রহমানের আত্মার মাগফিরাত কামনায় মহান আল্লাহর কাছে দোয়া করা হয়। দোয়া মাহফিলে নিইউয়র্কের বাঙালি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি, ব্যবসায়ী, রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আশা গ্রুপ অব কোম্পানিজের কর্ণধার ও সাপ্তাহিক সাদাকালো পত্রিকার সম্পাদকমন্ডলীর সভাপতি এবং প্রকাশক আকাশ রহমান তার বাবা প্রয়াত শামসুর রহমানের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন। তিনি এ সময় কান্নাজড়িত কণ্ঠে বলেন, বাবা যখন মারা যান তখন তিনি আমাকে বলে গেছেন, বাবা তুমি কখনো কারো ক্ষতি করো না। আল্লাহও তোমার কোনো বিপদ দেবেন না। তিনি তার বাবার জন্য দোয়া চেয়ে বলেন, আপনারা কারো ক্ষতি করবেন না। আল্লাহও আপনাদের ক্ষতি করবেন না। মা-বাবাকে কষ্ট দেবেন না।
দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আশা গ্রুপের চেয়ারম্যান এশা রহমান, জেনারেল ম্যানেজার মো. বোরহানুস সুলতান, এসিস্ট্যান্ট ম্যানেজার মনজুরুল আলম, সিনিয়র কোর্ডিনেটর মোহাম্মদ আসিফ আলম খান, মোহাম্মদ মাহফুজুল হোক চৌধুরী, ডে কেয়ার ডিরেক্টর তানভীর আহমেদ, এসএম ফরমান হোসাইন আশরাফ, মোহাম্মদ কাশেমসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি বর্গ।

CATEGORIES
Share This