Today Is- Saturday-26 Oct 2024

নিউইয়র্কে টিটাগাং এসোসিয়েশন অব নর্থ আমেরিকা র নির্বাচন কমিশন গঠন

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : যুক্তরাষ্ট্রের অন্যতম বৃহত্তর সংগঠন চিটাগাং এসোসিয়েশন অব নর্থ আমেরিকা (চট্টগ্রাম সমিতি)’ নতুন নির্বাচন কমিশন গঠিত হয়েছে। নিউইয়র্কে ১৪ জুন শুক্রবার এ কমিশন ঘোষণা করে সংগঠনের ১৫ সদস্যের অন্তবর্তীকালীন কমিটি। এতে প্রধান নির্বাচন কমিশনার করা হয়েছে ইঞ্জিনিয়ার মোহাম্মদ খালেদকে। নির্বাচন কমিশনার করা হয়েছে মোহাম্মদ হোসেন, সাংবাদিক শাহাব উদ্দিন সাগর, মোহাম্মদ হারুন সেলিম ও ইঞ্জিনিয়ার হান্নানকে।

কমিশন গঠনের পর সন্ধ্যায় ব্রুকলিনের চট্টগ্রাম সমিতি কার্যালয়ে নব নির্বাচিত কমিশনকে শপথ করান মেহবুবুর রহমান বাদল। সভাপতিত্ব করেন মনির আহমেদ। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদ নুরুল আনোয়ার। অনুষ্ঠানে সংগঠনের বিভিন্ন সময়ে গুরুত্বপূর্ণ দায়িত্বপালনকারী ব্যক্তি ছাড়াও সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে ১২ জুন বুধবার নির্বাচন কমিশনের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়েছে জ্যাকসন হাইটসে। প্রধান নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার মোহাম্মদ খালেদ এতে সভাপতিত্ব করেন। পরিচালনা করেন নির্বাচন কমিশনার সাংবাদিক শাহাব উদ্দিন সাগর। বক্তব্য রাখেন দুই নির্বাচন কমিশনার মোহাম্মদ হোসেন এবং মোহাম্মদ সেলিম হারুন। সভায় নির্বাচনের কৌশলগত দিকসহ নানা বিষয়ে আলোচনা হয়েছে। এতে নির্বাচন কমিশনার সাংবাদিক শাহাব উদ্দিন সাগরকে নির্বাচন কমিশনের স্পোকপার্সন হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

CATEGORIES
Share This