Today Is- Wednesday-23 Oct 2024

নিউইয়র্কে নভেম্বরে অনুষ্ঠিতব্য নির্বাচনে কুইন্স কাউন্টি কমিটি মেম্বার পদে ড. জাফর মাহমুদের প্রার্থীতায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই’র সমর্থন

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : নিউইয়র্কে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন ইউএসএ ইউনাইটেড ফর প্রোগ্রেস এর ১৪ দফা এজেন্ডার প্রতি সমর্থন জানিয়েছে। ডেমোক্রেট প্রাইমারি ইলেকশনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী কুইন্স কাউন্টি কমিটি মেম্বার আবু জাফর মাহমুদের প্রতিও আগামী নির্বাচনে সমর্থন জানানোর কথা ঘোষণা করেছেন ওই সংগঠনের নেতৃবৃন্দ।

৫ জুলাই শুক্রবার রাতে জ্যাকসন হাইটস এর নবান্ন রেঁস্তোরায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এক অনির্ধারিত বৈঠকে আমন্ত্রণ জানান ড. আবু জাফর মাহমুদকে। এসোসিয়েশনের নেতৃবৃন্দ আমেরিকার আগামী নভেম্বরের নির্বাচনকে সামনে রেখে ড. মাহমুদের পক্ষে কাজ করার জন্য একটি রূপরেখা তুলে ধরেন। তারা বাংলাদেশের আন্ত: বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েনের সঙ্গে বৈঠক আয়োজনের কথাও জানান। বৈঠকে উপস্থিত থাকার জন্য ড. আবু জাফর মাহমুদের সম্মতি প্রত্যাশা করেন।
ড. আবু জাফর মাহমুদ বলেন, আমেরিকার পরীক্ষিত নেতৃবৃন্দ তথা নির্বাচিত প্রতিনিধিদের আগ্রহে তিনি ডেমোক্রেট প্রাইমারি নির্বাচনে অবতীর্ণ হন। ডেমোক্রেট রাজনীতিতে তার এই সক্রিয় অবস্থান আমেরিকার রাজনীতি তথা গণমানুষের সেবা করার এক অনন্য সুযোগ। তিনি বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনির নেতৃবৃন্দ একতাবদ্ধ হয়ে আমাকে তথা আমাদের সংগঠন পিপল আপের প্রতি সমর্থন জানিয়ে এই প্রক্রিয়াকে এগিয়ে নিয়েছেন।
এতে উপস্থিত ছিলেন চিটাগাং ইউনিভার্সিটি অ্যাল্যামলানাই এসোসিয়েশন নর্থ আমেরিকার সভাপতি মাহমুদ আহমেদ, সাধারণ সম্পাদক আবু নোমান সরকার, সহ সভাপতি এস এম ইকবাল ফারুক, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক , ইয়াসমিন ফাত্তাহ ঝর্ণা, কার্যকরি কমিটির সদস্য শামীম আল মামুন, বিষ্ণু গোপ, দেলোয়ার এস হাসান, আব্দুল আওয়াল শামীম, হাসান মাহমুদ, বনি চৌধুরী, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, ডেইজি হোসেন ও জসিম উদ্দিন।

CATEGORIES
Share This