Today Is- Friday-18 Oct 2024

নিউইয়র্কে নারায়ণগঞ্জ জেলা সমিতির বর্ণিল অভিষেক (ভিডিও সহ)

নিউজ২৪ইউএসএ.কম, নিউইয়র্ক : নিউইয়র্কে নারায়ণগঞ্জ জেলা সমিতি উত্তর আমেরিকা ইনকের‌ নতুন কার্যকরি কমিটির (২০২৪-২৬) বর্ণিল অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শপথ পাঠ, শুভেচ্ছা বক্তব্য এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি প্রবাসী নারায়ণগঞ্জবাসীদের মিলনমেলায় পরিণত হয়।
গত ২৭ আগস্ট (মঙ্গলবার) রাতে এই অভিষেক অনুষ্ঠান হয় উডসাইডের গুলশান টেরেস মিলনায়তনে। অভিষেক অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান বিদায়ী কমিটির সভাপতি মির্জা ফরিদ উদ্দিন।
নারায়ণগঞ্জ জেলা সমিতির নতুন নির্বাহী কমিটি (২০২৪-২৬) : সভাপতি মোস্তফা জামাল টিটু, সাধারণ সম্পাদক কামাল হোসেন টিটু, সহ-সভাপতি রুহুল আমীন জুয়েল, সহ-সভাপতি এমডি সরফরাজ, সহ-সভাপতি ডাক্তার কাজী জহিরুল ইসলাম, সহ-সভাপতি সোহেল আহমেদ, যুগ্ম-সম্পাদক খালেদ আকতার, যুগ্ম-সম্পাদক ডা. সাউদা সাবরিন পম্পি, সাংগঠনিক সম্পাদক মোস্তাকিম আবিদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আতাউর রহমান মিঠু, কোষাধ্যক্ষ মহসিন মাহমুদ, মহিলা সম্পাদক শাহানাজ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক নিপা জামান, ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন, প্রচার সম্পাদক এম আজিজুল হক, সমাজ কল্যঠু সম্পাদক কোহিনুর আক্তার কলি, আপ্যায়ন সম্পাদক ইমাম সৈয়দ হায়দার। নির্বাহী সদস্য দর্পণ কবীর, নিতাই দাস, এস এম কে ইকবাল, মো. আনিসুর রহমান, মোহাম্মদ ইমাম, নিপা আক্তার, মুহাম্মদ পারভেজ ও দুলাল গুপ্ত।
অভিষেক অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা ও কমিউনিটি নেতৃবৃন্দ শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শুরু কোরআন থেকে তেলাওয়াত করেন এবং সংগঠনের সাবেক সভাপতি অসুস্থ মোহাম্মদ মুজিবরের আরোগ্য কামনা ও বন্যার্তদের নিরাপদ জীবনের প্রত্যাশায় দোয়া পরিচালনা করেন নাসির উদ্দিন চঞ্চল।
নতুন কমিটির কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা কাজী আজাহারুল হক মিলন, মোহাম্মদ মোহসিন, শামছুল আলম লিটন, নাসির উদ্দিন চঞ্চল এবং সংগঠনের সাবেক উপদেষ্টা ও বাংলাদেশ সোসাইটি নিউইয়র্কের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী ও সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম।
এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদায়ী কমিটির সভাপতি মির্জা ফরিদ উদ্দিন ও সাধারণ সম্পাদক মোস্তফা জামান শামীম এবং নতুন কমিটির সভাপতি মোস্তফা জামাল টিটু ও সাধারণ সম্পাদক কামাল হোসেন টিটু।
অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আফিয়া আফনিন আনিকা। অভিষেক অনুষ্ঠান সফল করতে সার্বিকভাবে সহযোগিতা এবং মুখ্য ভূমিকা পালন করেন সংগঠনের পৃষ্ঠপোষক এস এম সায়েম মিঠু, রাফাত হোসেন, দোলন খন্দকার, মোস্তফা জামান শামীম ও মোহাম্মদ সেলিম।
আগামী ১৫ সেপ্টেম্বর লং আইল্যান্ডে হ্যাকশেয়ার স্টেট পার্কে সংগঠনের বনভোজন অনুষ্ঠিত হবে বলে অনুষ্ঠানে কর্মকর্তারা ঘোষণা দেন।
সংক্ষিপ্ত আলোচনা সভার পর শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সংগীত পরিবেশন করেন চন্দন চৌধুরী, সৈয়দ জহিরুল ইসলাম টিপু, নিপা জামান, মারিয়া মরিয়ম ও শারমিন মহসিন। গানের সঙ্গে সমবেত নারী-পুরুষ নৃত্য পরিবেশন করে অনুষ্ঠানকে আনন্দ-উচ্ছ্বাসে মাতিয়ে রাখেন।
অভিষেক অনুষ্ঠান উপলক্ষে ‘নারায়ণগঞ্জ’ নামে একটি স্মরণিকা বের হয়।

CATEGORIES
Share This