Today Is- Thursday-24 Oct 2024

নিউইয়র্ক মহানগর (উত্তর) বিএনপির দোয়া মাহফিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত : দেশে গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে (ভিডিও সহ)

নিউজ২৪ইউএসএ.কম, নিউইয়র্ক : নিউইয়র্ক মহানগর (উত্তর) বিএনপির মত বিনিময় সভায় মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান (ভিপি মিজান) বলেছেন, পৃথিবীতে কোন স্বৈরাচার জোর করে বেশী দিন ক্ষমতায় থাকতে পারেনি। এই সরকারও পারবে না। আমরা দেশনায়ক তারেক রহমান এর নেতৃত্বে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাব ইনশাআল্লাহ।
তিনি গত ১ জুলাই সোমবার সন্ধ্যায় ব্রঙ্কসের নিরব পার্টি সেন্টারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিল ও যুক্তরাষ্ট্র সফররত বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য হামিদুর রহমান হামিদ ও তার সম্মানে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখছিলেন।
নিউইয়র্ক মহানগর (উত্তর) বিএনপি র সভাপতি আহবাব চৌধুরী খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়েজ চৌধুরী ও সিনিয়ার যুগ্ম সম্পাদক আনোয়ার জাহিদের যৌথ সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য জিল্লুর রহমান জিল্লু ও বিশেষ অতিথি নিউইয়র্ক মহানগর (দক্ষিণ) বিএনপির সভাপতি সেলিম রেজা, নিউজার্সী স্টেট (উত্তর) বিএনপির সভাপতি সৈয়দ জুবায়ের আলী, জাতীয়তাবাদী যুবদলের প্রাক্তন কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক আবু সাইদ আহমদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ আন্তর্জাতিক সম্পাদক সাইফুর খান হারুন ও জাসাস কেন্দ্রীয় কমিটির প্রাক্তন সদস্য বিলাল চৌধুরী। কোরআন তেলওয়াত করেন মহানগর (উত্তর) বিএনপির আব্দুর রহিম ও মোনাজাত পরিচালনা করেন সৈয়দ জুবায়ের আলী।
বক্তব্য রাখেন কাজী আমিনুল ইসলাম স্বপন, এজিএম জাহাঙ্গীর, মোহাম্মদ জাফর তালুকদার, মানিকুজজামাম মানিক, শরিফুল হক খালিশদার, মিজানুর রহমান মিজান, আমানত হোসেন আমান, তপদির রায় বরুন, টিটু চৌধুরী প্রমুখ।
মতবিনিময় সভায় অপর সংবর্ধিত অতিথি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য হামিদুর রহমান হামিদ বলেন, স্বৈরাচারী হাসিনার বিরুদ্ধে চমলান আন্দোলন বন্ধ হয়নি। এখনও চলছে। দেশে গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত এই আন্দোলন চলবে।


অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন সেবুল খান মাহবুব, লিয়াকত আলী, হেলালুর রহমান হেলাল, আনোয়ার জাহিদ, লিয়াকত আলী, মোঃ আলী রাজা, শাহ কামাল উদ্দীন, দুলাল রাহমান, মমতাজ উদ্দীন, খন্দকার মোঃ আব্দুল বাকী, কবির ফারুক, সুলতান মাহমুদ সিদ্দিকী, শেখ আক্তার হোসেন নান্নু, সৈয়দ আবুল কাশেম, শামীম মিয়া, আবুল আজাদ, ফখরুল ইসলাম, মফিজ উদ্দীন মাসুম, আব্দুল মুক্তাদির, জিল্লুর রহমান খান, জামাল হোসেন, আব্দুল হামিদ, আকবর আলী, আব্দুল মালেক রুকন, হাবিবুর রহমান চিনু, আহাদ মিয়া, দিলাওয়ার হোসাইন, ফরিদ উদ্দীন, ইসহাক শেখ, হাজী সাব্বির, আক্তারউজ্জামান, এমএ মাজেদ, এনায়েত আলী প্রমুখ। বিপুল সংখ্যক নেতা-কর্মী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

CATEGORIES
Share This