Today Is- Friday-18 Oct 2024

বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর জন্য নিউইয়র্কে যুক্তরাষ্ট্র প্রবাসী বিশ্বনাথ, ওসমানীনগর ও বালাগঞ্জবাসী’র দোয়া মাহফিল (ভিডিও সহ)

নিউজ২৪ইউএসএ.কম, নিউইয়র্ক : বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলীকে সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরে পাওয়ার লক্ষ্যে নিউইয়র্কে যুক্তরাষ্ট্র প্রবাসী বিশ্বনাথ, ওসমানীনগর ও বালাগঞ্জবাসী দোয়া মাহফিলের আয়োজন করেছে। গত ১৬ সেপ্টেম্বর বাদ মাগরিব ব্রঙ্কসের বাংলাবাজার জামে মসজিদে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্বনাথ, ওসমানীনগর ও বালাগঞ্জ প্রবাসীসহ বিপুল সংখ্যক মুসল্লী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বাংলাবাজার জামে মসজিদের খতীব মাওলানা আবুল কাশেম এয়াহইয়া দোয়া মাহফিল পরিচালনা করেন। এসময় এম ইলিয়াস আলীকে সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরে পাওয়ার জন্য দোয়া করা হয়। মুনাজাতের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য জিল্লুর রহমান জিল্লু।
পরে মুসল্লীদের মাঝে তবারক বিতরণ করা হয়। এসময় বিশ্বনাথ প্রবাসী বিএনপি নেতা মো: লিয়াকত আলীর পরিচালনায় বিশ্বনাথ, ওসমানীনগর ও বালাগঞ্জ প্রবাসীসহ বিএনপি নের্তৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা এম ইলিয়াস আলীর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের ওপর আলোকপাত করেন। তারা প্রায় এক যুগ ধরে নিখোঁজ থাকা এম ইলিয়াস আলীকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের নিকট জোর দাবি জানান।

CATEGORIES
Share This