Today Is- Monday-21 Oct 2024

মইনুলের নেতৃত্বাধীন জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা’র সদস্য ৩০৪৩ জন, আজীবন সদস্য ৪৫৩ জন

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : শাহীন কামালী ও মইনুল ইসলামের নেতৃত্বাধীন জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা’র সদস্য ৩ হাজার ৪৩ জন। তাদের মধ্যে সাধারণ সদস্য ২ হাজার ৫৯০ জন এবং আজীবন সদস্য ৪৫৩ জন। জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা’র সংগ্রহ কার্যক্রম শেষ হয় গত ১৪ জুলাই রোববার।

জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম জানান, সংগঠনের নিবার্চন উপলক্ষে যুক্তরাষ্ট্রে বসবাসরত সিলেট বিভাগবাসীকে সাধারণ সদস্য ও ভোটার হওয়ার আহ্বান জানানো হয়েছিল। ১৪ জুলাই রোববার পর্যন্ত জনপ্রতি ১৫ ডলার ফি দিয়ে ২ হাজার ৫৯০ জন সাধারণ ভোটার হয়েছেন। এছাড়া আগে ও পরে মিলিয়ে ৪৫৩ জন আজীবন সদস্য হয়েছেন। ভবিষ্যতে সদস্য সংগ্রহ কার্যক্রম জোরদার করা হবে বলে জানান মইনুল ইসলাম।
জালালাবাদ অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ ময়নুজ্জামান চৌধুরী জানান, চূড়ান্ত ভোটার তালিকা নির্বাচন কমিশনের কাছে হস্তান্তরের পর নির্বাচনের তফসিল ঘোষণা করবে নির্বাচন কমিশন। গঠনতন্ত্র অনুযায়ী আগামী আগস্টে নির্বাচন অনুষ্ঠানের বাধ্যবাধকতা রয়েছে।
উল্লেখ্য, শাহীন কামালী ও মইনুল ইসলামের নেতৃত্বাধীন জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা’র আসন্ন নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। কমিশনের কর্মকর্তারা হলেন- প্রধান নির্বাচন কমিশনার এম এ কাইয়ুম, বীর মুক্তিযোদ্বা আজিজুর রহমান সাবু (সিলেট), সৈয়দ শওকত আলী (মৌলভী বাজার) এবং প্রফেসর আমিনুল হক চুন্নু (সুনামগঞ্জ)।

CATEGORIES
Share This