Today Is- Monday-28 Oct 2024

নিউইয়র্কে বাংলাদেশি মালিকানাধীন গ্লোবাল ট্যুরস অ্যান্ড ট্রাভেল’র অনলাইন ট্রাভেল এজেন্সি চালু উপলক্ষ্যে আকর্ষণীয় অফার (ভিডিও সহ)

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : নিউইয়র্কে বাংলাদেশি মালিকানাধীন গ্লোবাল ট্যুর অ্যান্ড ট্রাভেল দীর্ঘ ১৫ বছর থেকে দক্ষতার সাথে সেবা প্রদান করছে। সেবা ও দক্ষতার সাথে সময়ের সব চাহিদাকে ধারণ করে এগিয়ে যাচ্ছে গ্লোবাল ট্যুর অ্যান্ড ট্রাভেল। এখন অনলাইনের মাধ্যমে চালু করেছে সার্বক্ষণিক সেবা। পেশাগত সততা ও আস্থার প্রতীক গ্লোবাল ট্যুরের পক্ষ থেকে জানান হয়েছে, তাদের ওয়েবসাইটে (www.globaltravelbd.com) এ যারা সাইনআপ করবেন এবং সর্বোচ্চ ১০ হাজার ডলার পর্যন্ত এয়ার টিকেট ক্রয় করবেন, তাদের করলে ৩০০ ডলার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দেয়া হবে। এরসাথে থাকছে আকর্ষণীয় পুরস্কারের মধ্যে এয়ার টিকেট, ল্যাপটপ, আইপ্যাড এবং ৩০০ ডলার ক্যাশ।


নিউইয়র্কের জ্যাকসন হাইটসে গ্লোব্যাল ট্যুর অ্যান্ড ট্রাভেল কার্যালয়ে ৮ জুন শনিবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে নিজেদের প্রতিষ্ঠানের অগ্রযাত্রা উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে প্রতিষ্ঠানটির সিইও এবং প্রতিষ্ঠাতা মোহাম্মদ শামসুদ্দীন এসব কথা বলেছেন। তিনি জানান, তাদের প্রতিষ্ঠানটি সুনামের সাথে প্রায় দীর্ঘ ১৫ বছর যাবত সেবায় নিয়োজিত রয়েছে এবং ভবিষ্যতেও দক্ষতার সাথে সেবা দিয়ে যাওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। ট্রাভেল এজেন্সি ব্যবসাকে বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে এখন অনলাইন ট্রাভেল এজেন্সিতে কনভার্ট করা হয়েছে। এর মাধ্যমে সেবাকে হাতের মুঠোয় নিয়ে আসা হয়েছে।
তাদের অনলাইন ট্রাভেল এজেন্সি বা সংক্ষেপে OTA এর নাম হচ্ছে www.globaltravelbd.com. এই OTA এর মাধ্যমে বিশ্বের যে কোন প্রান্ত থেকে পছন্দের ফ্লাইটটি বুকিং করা যাবে এবং পেমেন্ট করা যাবে ক্রেডিট কার্ড অথবা ওয়ালেট ব্যালেন্সের মাধ্যমে।এই OTA এর মাধ্যমে বিশ্বের সকল ধরনের এয়ারলাইন্সের টিকিট পাওয়া যাবে খুবই সাশ্রয়ী মূল্যে ওয়েবসাইটের মূল বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে, অন্যান্য এজেন্সি, ওয়েবসাইট এবং এয়ারলাইন্স থেকে সাশ্রয়ী মূলে এয়ার টিকিট। নিজের পছন্দমতো ফ্লাইট বুকিং করে নিজে টিকিট ইস্যু করার ক্ষমতা। হুইল চেয়ার এবং নিজের পছন্দমতো খাবার চয়েজ করা। সাশ্রয়ী মূল্যে এক্সট্রা লাগেজ ক্রয় করা।নিজের টিকিট নিজে রিফান্ড অথবা ডেট চেঞ্জ করা এবং এর সাথে থাকছে সার্বক্ষণিক লাইভ কাস্টমার সাপোর্ট।
তাদের সেবা সমূহের মধ্যে রয়েছে, যেকোনো দেশের টুরিস্ট ভিসা এবং স্টুডেন্ট ভিসা সার্ভিস। বিশ্বের সর্বত্র হোটেল বুকিং, ওমরা ভিসা এবং ওমরা প্যাকেজ (ভিসা, হোটেল বুকিং, ট্রান্সপটেশন, মুয়াল্লিম)। মানি ট্রান্সফার (ক্যাশ পিক আপ, ব্যাংক ডিপোজিট এবং বিকাশ, নোটারি পাবলিক, সব ধরনের কনস্যুলেট সার্ভিস (নো ভিসা সিল, ডুয়েল সিটিজেনশিপ, বার্থ রেজিস্ট্রেশন সার্টিফিকেট, এম আর পি পাসপোর্ট) সেবাও তাদের কাছ থেকে গ্রহণ করা যাবে। পেশাগত সততা ও আস্থার প্রতীক গ্লোবাল ট্যুরের পক্ষ থেকে জানান হয়েছে, তাদের ওয়েবসাইটে (www.globaltravelbd.com) এ যারা সাইনআপ করবেন এবং সর্বোচ্চ ১০ হাজার ডলার পর্যন্ত এয়ার টিকেট ক্রয় করবেন, তাদের করলে ৩০০ ডলার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দেয়া হবে। এরসাথে থাকছে আকর্ষণীয় পুরস্কারের মধ্যে এয়ার টিকেট, ল্যাপটপ, আইপ্যাড এবং ৩০০ ডলার ক্যাশ।
তরুণ ব্যবসায়ী মোহাম্মদ সামসুদ্দিনের বাবা আলহাজ মোহাম্মদ নাসির উদ্দিন উপস্থিত সাংবাদিকদের কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য প্রদান করে বলেন, আমি আপনাদের কৃতজ্ঞতা জানাচ্ছি এবং আমার সন্তানসহ আপনাদের কল্যাণ কামনা করছি।

CATEGORIES
Share This