Today Is- Saturday-26 Oct 2024

ভার্জিনিয়ায় বাইটপোর ফাদারর্স ডে উদযাপন

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : বাংলাদেশী এমেরিকান আইটি প্রফেশনালস এসোশিয়েশন (বাইটপো)’র উদ্যোগে গত ১৬ জুন রোববার ফাদার্স ডে ২০২৪ উদযাপন হয় উডব্রিজ ভার্জিনিয়ায়। বাইটপোর সভাপতি সামছুদ্দীন মাহমুদ ও কার্যকরী সদস্য স্যাম রিয়ার সার্বিক ব্যবস্থাপনায় এ অনুষ্ঠানে কেক কেটে ফাদার্স ডে ২০২৪ এর উদ্বোধন করেন সাবেক মন্ত্রীপরিষদ সচিব ও বিশ্বব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক সফিকুল আলম। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও সাউথ এশিয়া পার্সপেকটিভস এর নির্বাহী সম্পাদক মুশফিকুল ফজল আনসারী, বিশিষ্ট ব্যবসায়ী নিক রোয়ান, কাজী টি ইসলাম, জাহিদ খান, কবির পাটোয়ারী, পারভীন পাটোয়ারী, হাসান চৌধুরী, তানভীর হাসান, ইঞ্জিনিয়ার মিজানর রহমান, শাহেদা আবেদীন, ইলিয়াস ভুইয়া লিটন, মাসুদ হোসেন, কামরুল ইসলাম কামাল, শামীমা সেলিমুদ্দীন, সায়েদ রহমান, তৈয়ুবুর হাসান, রাশেল সারা খান, আবদুল কাইয়ুম প্রমুখ।
অনুষ্ঠানে সার্বিক দায়িত্বে ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক হাবীবউল্লাহ ভুইয়া কচি, সহ সভাপতি সাইফুল্লাহ খালেদ, টেজারার মোহাম্মদ রশীদ ও সহ ট্রেজারার মিজানুর রহমান।
অতিথিবৃন্দ তাদের বক্তেব্যে বলেন, খুব অল্প সময়ের মধ্যে বাইটপো তাদের কার্যক্রমের মাধ্যমে ওয়াশিংটন ডিসি তথা মার্কিন যুক্তরাষ্ট্রে একটি জনপ্রিয় সংগঠনে পরিণত হয়েছে। এ জন্য তারা সংগঠনের বর্তমান নেতৃত্ব বিশেষ করে সভাপতি বিশিষ্ট কবি ও লেখক সামছুদ্দীন মাহমুদের গতিশীল নেতৃত্বের ভূয়শী প্রশংসা করেন। তারা আগামী দিনে সকল কার্যক্রমে বাইটপোকে সার্বিক সহযোহিতা প্রদানের আশ্বাস দেন।
আগামী ২৭ অক্টোবর ২০২৪ ফোর্ট হান্ট পার্ক, আলেকজান্দ্রিয়ায় অনুষ্ঠিতব্য বাইটপোর ঐতিহ্যবাহী ‘চট্টগামের মেজবানে’ সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়।
সবশেষে সংগঠনের সভাপতি সামছুদ্দীন মাহমুদ উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এবার ফাদার্স ডে কোরবানীর ঈদের দিন হওয়ায় একসাথে ইদ ও ফাদার্স ডে উদযাপন করেন। আগামী দিনগুলোতে সকলের সহযোগিতা কামনা করেন। অতিথিবৃন্দ স্যাম রিয়ার অসাধারন সব খাওয়ার স্বাধ আস্বাধন করে আয়োজকদের ধন্যবাদ দিয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

CATEGORIES
Share This