Today Is- Friday-25 Oct 2024

নিউইয়র্কে জানালা টপকে বাসায় অজ্ঞাত ব্যক্তির অনুপ্রবেশ, আতঙ্কে বাঙালী পরিবার

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : নিউইয়র্কের এস্টোরিয়ায় ফায়ার এক্সিটের জানালা টপকে এক বাঙালী পরিবারের ৪ তলার ফ্ল্যাটে অজ্ঞাত ব্যক্তির অনুপ্রবেশের ঘটনা ঘটেছে। এসময় রুমে থাকা ১১ বছর বয়সী কন্যাশিশু আতঙ্কিত হয়ে চিৎকার করলে পুন:রায় জানালা থেকে লাফ দিয়ে পালিয়ে যায় অজ্ঞাত ওই ব্যক্তি। এঘটনায় পরিবারটি পুলিশের সহয়তা চাইলে যথাসময়ে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেন।
গৃহকর্ত্রী আনিকা ইসলাম বলেন, ২২ জুন রাত ৮টার দিকে আমরা ডিনার করার পর আমার স্বামী ঘর থেকে জরুরী প্রয়োজনে বের হয়। বাসায় তখন আমি আর আমার দুই সন্তান। বাচ্চাদের ঘুম পাড়ানোর জন্য আমি তাদের বেডরুমে রেখে কিচেনে গেলে হঠাৎ আমার মেয়ের চিৎকার চেঁচামেচি শুনে দৌঁড়ে রুমে গেলে জানালা থেকে একটা ছায়ামূর্তিকে লাফ দিতে দেখি। এসময় শব্দ করে জানালাটা বন্ধ হয়ে যায়। আমার ১১ বছর বয়সী মেয়ে ওই অজ্ঞাত ব্যক্তিটিকে জানালা টপকে রুমে ঢুকতে দেখে আতঙ্কিত হয়ে পড়ে। এ ঘটনায় আমরাও অনিরাপদ বোধ করছি।
অনুপ্রবেশকারী অজ্ঞাত ব্যক্তির বিরবরণ দিতে গিয়ে আনিকা ইসলাম বলেন, ফায়ার হাইড্রেটের লাইন ধরে ৪ তলা বেয়ে উপরে উঠে ফায়ার এক্সিটের জানালা খুলে রুমে প্রবেশ করা লোকটি কৃষ্ণাঙ্গ আমেরিকান। তার পরনে সাদা গেঞ্জি, সাদা প্যান্ট ও সাদা রঙের জুতা পরা ছিলো। ঘরে ঢোকার সময় তার মুখে কোন মাস্ক ছিলোনা বলেও জানায় সে।
পুলিশি সহয়তার চাওয়ার বিষয়ে তিনি জানান, আমি এতটাই আতঙ্কিত ছিলাম যে বাসার মেইন ডোর খুলতে ভয় পাচ্ছিলাম। আমি আমার স্বামীকে ফোন করে পুলিশের সহয়তা চাইতে বলি। আমার স্বামী ফোন করার পর পুলিশ আসে। পুলিশ এসে বাসার চারপাশ ভালোমতো পরিদর্শন করেন। অজ্ঞাত ব্যক্তিটি যেখানে লাফ দেয় সে জায়গাটিও দেখে যান। দু তিনদিনের মধ্যে রিপোর্ট পাওয়া যাবে বলেও আশ্বাস দেন তারা।

CATEGORIES
Share This