Today Is- Friday-25 Oct 2024

বিএনপির কেন্দ্রীয় ফোরামে যুক্তরাষ্ট্রের আরও ৫ নেতা নিযুক্ত

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : বিএনপির কেন্দ্রীয় ফোরামে যুক্তরাষ্ট্রের আরও ৫ নেতাকে অন্তর্ভূক্ত করা হয়েছে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী কর্তৃক ২৪ জুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিএনপির চেয়ারপারসন ফরেন অ্যাফেয়ার্স অ্যাডভাইজারি কমিটিতে চেয়ারপাসনের বিশেষ সহকারির দায়িত্বপ্রাপ্ত এই কর্মকর্তারা হলেন- নিউইয়র্কের গোলাম ফারুক শাহীন, ওয়াশিংটন ডিসির হাফিজ খান সোহায়েল, পেনসিলভেনিয়ার এ এস এম জি শাহ ফরিদ, ক্যালিফোর্নিয়ার বদরুল ইসলাম শিপলু এবং জর্জিয়ার নাহিদ খান। বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাহিদখানের জন্য এটি হচ্ছে দ্বিতীয় দায়িত্ব।
উল্লেখ্য, ইতিমধ্যেই বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হিসেবে বেবী নাজনীনকে নিয়োগ করা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীনের এটি হচ্ছে দ্বিতীয় দায়িত্ব। তারও আগে কেন্দ্রীয় নিবাহী কমিটির সদস্য হিসেবে নিযুক্ত হয়েছেন যুক্তরাষ্ট্র বিএনপির বিলুপ্ত কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ সম্রাট, অন্যতম সহ-সভাপতি গিয়াস আহমেদ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু এবং স্বেচ্ছাসেবক দলের নেতা মিজানুর রহমান ভূইয়া মিল্টন।

CATEGORIES
Share This