Today Is- Monday-21 Oct 2024

আমেরিকান ট্রাভেল এজেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ-আটাব’র বনভোজন অনুষ্ঠিত

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : নিউইয়র্কের এস্টোরিয়া পার্কে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে গত ২৮ জুলাই রোববার অনুষ্ঠিত হল আমেরিকান ট্রাভেল এজেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ ইন্ক (আটাব) এর বার্ষিক বনভোজন। নিউইয়র্কের বাংলাদেশি ট্রাভেল ব্যবসায়ী ও তাদের পরিবার পরিজনসহ অনেকেই উপস্থিত ছিলেন। কর্মব্যস্ত জীবনের ফাঁকে এই আয়োজন ছিল সত্যিই উপভোগ্য।
সারাদিন গল্প গুজব আর আড্ডা ছাড়াও ছিল খেলাধুলার বিভিন্ন ইভেন্ট। বনভোজন কমিটির গণ্যমান্য অতিথি, বন্ধু, প্রিয়জন ছাড়াও স্থানীয় গণ মাধ্যমের অনেকেই উপস্থিত ছিলেন। সকলের স্ফতস্ফুত অংশগ্রহণে আটাব’র বনভোজন এক মিলনমেলায় পরিণত হয়। সংগঠনের সভাপতি মোহাং সেলিম (হারুন), সাধারণ সম্পাদক মাসুদ মোরশেদ ও আহ্বায়ক এমকে রহমান মাহমুদ, সদস্য সচিব সামসুদ্দিন বশির, সহযোগী আহ্বায়ক মোহাং আবুল কালাম আজাদসহ সকল সদস্যের সার্বিক সহযোগিতায় বনভোজনের আনন্দে মেতে উঠে উপস্থিত সবাই।
বনভোজনে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোহাং সেলিম (হারুন), স্বত্বাধিকারী কর্ণফুলী ট্রাভেল্স, সাধারণ সম্পাদক মাসুদ মোর্শেদ স্কাইল্যান্ড ট্রাভেল্স, সংগঠনিক সম্পাদক এএসএম উদ্দিন এ্যাংকর ট্রাভেল, মোহাং কে রহমান, রহমানিয়া ট্রাভেল, এমডি শামশুদ্দিন বশির ওয়ার্ল্ড ট্যুরস ট্রাভেল, মোহাং আবুল কালাম আজাদ নাবিলা ট্রাভেল, নজরুল ইসলাম সত্ত্বাধিকারী ডিজিটাল এস্টোরিয়া ট্রাভেল, মোহাং ফরহাদ উদ্দিন সত্ত্বাধিকারী জান্নাত ট্রাভেল, মোহাং কে জামান রঞ্জু সত্ত্বাধিকারী এক্সপ্রেস এয়ার ট্রাভেল, রূপক বড়–য়া, বাংলা ট্রাভেল্স এর স্বত্বাধিকারী বেলায়েত হোসেন বেলাল, সাফওয়ান ট্রাভেল এর সত্ত্বাধিকারী
মোহাং আবদুল খালেক, নাজমা ট্রাভেল এর স্বত্বাধিকারী রোকেয়া বেগম, ফ্লাই এইচটি ট্রাভেল এর সত্ত্বাধিকারী তাহমিনা বেগম, পিস ট্রাভেল এর সত্ত্বাধিকারী মাহবুবুর রহমান, ট্রিপওয়ে ট্রাভেল এর সত্ত্বাধিকারী
জাকির হোসেন বাচ্চু, জেট ট্রাভেল এর সত্ত্বাধিকারী মো: মাসুদ তপন। উপদেষ্টা মন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন মোহাং এম রহমান মেঘনা ট্রাভেল এবং আলী আহমেদ চৌধুরী জাম্বু ট্রাভেল প্রমুখ। এছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ আটাব এর বনভোজনে আমন্ত্রিত অতিথি ছিলেন।
বনভোজনের অন্যতম প্রধান আকর্ষণ ছিল র‌্যাফেল-ড্র। এতে প্রথম পুরস্কার ছিল এয়ার ইন্ডিয়া এয়ারলাইসেন্স এর সৌজন্যে নিউইয়র্ক ঢাকা নিউইয়র্ক রিটার্ন একসাথে দুটো টিকেট। আরো অসংখ্য পুরস্কার ছিল। শেষে পুরস্কার বিতরণ এবং সভাপতির বক্তব্যের পর অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করা হয়।

CATEGORIES
Share This