Today Is- Monday-21 Oct 2024

নিউইয়র্কে স্বদেশ ফোরামের আয়োজনে প্রীতি সম্মিলন অনুষ্ঠিত

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : নিউইয়র্কের জ্যাকসন হাইটসে ৭১-২৪ রুজভেল্টের ২য় তলায় গত ১৭ জুলাই বুধবার বিকেলে স্বদেশ ফোরামের আয়োজনে প্রীতি সম্মিলন অনুষ্ঠিত হয়। স্বদেশ ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও কবি অবিনাশ চন্দ্র আচার্যের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট সুফিয়ান আহমদ চৌধুরীর পরিচালনায় প্রীতি সম্মিলনে প্রধান অতিথি ছিলেন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সভাপতি ময়নূল হক চৌধুরী হেলাল। বিশেষ অতিথি ছিলেন জালালাবাদ ল’সোসাইটি ইউএসএ- এর সভাপতি এডভোকেট এমাদ উদ্দিন, গ্রীণ টার্চের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক লিয়াকত এলাহী ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন।
প্রীতি সম্মিলনে স্বরচিত ছড়া-কবিতা পাঠ ও দেশের গানে অংশ নেন এডভোকেট মিহির পাল চৌধুরী, জাকির হোসেন বাচ্চু, সৈয়দ হাসমত আলী, এডভোকেট ছায়াদ আহমদ, ছালাবত জাং চৌধুরী, মিল্লাদ আক্তার চৌধুরী, দিলীপ বড়ুয়া, ডাঃ এইচ এম ফখরুল ইসলাম, এম.এ.সাদেক, সেলিনা বানু, মোহাম্মদ আব্দুল জলিল, মোঃ খলিলুর রহমান, নাকিব আহমদ তমাল, কুতুব উদ্দিন ও এডভোকেট সুফিয়ান আহমদ চৌধুরী।
প্রীতি সম্মিলনে এডভোকেট সুফিয়ান আহমদ চৌধুরীর ৬৪ তম জন্মবার্ষিকীতে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং শেষে উপস্থিত সকলকে মিষ্টিমুখে আপ্যায়িত করা হয়।

CATEGORIES
Share This