Today Is- Sunday-20 Oct 2024

সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিনের মায়ের স্মরণে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির মিলাদ মাহফিল

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট সোসাইটি ইউএসএ’র সিনিয়র সহ সভাপতি ও এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ’র সাধারণ সম্পাদক মো: জাবেদ উদ্দিনের মা মরহুমা বেগম রানী খানের বিদেহী আতœার মাগফেরাত কামনায় নিউইয়র্কে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ জুলাই) বাদ মাগরিব এস্টোরিয়ার আল আমীন ইসলামিক সেন্টার মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। খবর ইউএনএ’র।
এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ আয়োজিত এই মাহফিলে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি সহ সর্বস্তরের শতাধিক প্রবাসী বাংলাদেশী উপস্থিত ছিলেন। মাহফিলে বিশেষ দোয়া পরিচালনা করেন উক্ত মসজিদের খতিব ও ইমাম মওলানা লুৎফর রহমান চৌধুরী। উল্লেখ্য, সংগঠক জাবেদ উদ্দিনের মা গত ৩ মে সিলেটের মাউন্ট এডরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
মাহফিলে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তির মধ্যে আল আমীন ইসলামিক সেন্টার পরিচালনা কমিটির সভাপতি শাহাব উদ্দিন, সেক্রেটারী আমীন হোসাইন, মোয়াজ্জিন মওলানা নেছার আহমেদ, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মিসবাহ মজিদ ও সাবেক সহ সভাপতি জোসেফ চৌধুরী, বাংলাদেশী আমেরিকান সোসাইটির সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক মেহেদী আমীন বাবু, মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট সোসাইটি ইউএসএ’র সাবেক সভাপতি তজম্মুল হোসেন, কৃষিবীদ মিজানুর রহমান, বিশিষ্ট সাংবাদিক চয়ন রহমান ও সুমন আহমেদ, বিশিষ্ট রাজনীতিক এম এ বাতেন, বিশ্বনাথ সোসাইটি ইউএসএ’র সাবেক সভাপতি মনির হোসেন, কুলাউড়া এসোসিয়েশন ইউএসএ’র সভাপতি শাহ আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক জাবেদ আহমেদ, সাবেক কোষাধ্যক্ষ লিটন আহমেদ, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট শেখ মরম উল্লাহ, শেফায়েত খান, কামরান হোসেন মিন্টু, শাফায়েত আহমেদ (শফি), আজিজুল ইসলাম স্বপন, দিপু মিয়া, হাফিজুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মনিরুজ্জামান।
এছাড়াও মিলাদ মাহফিল আয়োজন সংগঠনের কর্মকর্তাদের মধ্যে উপদেষ্টা এমাদ আহমেদ, চৌধুরী সালেহ হাজী আব্দুর রহমান ও সৈয়দ মামুন, সভাপতি সোহেল আহমেদ, সহ সভাপতি কয়েছ আহমেদ, কোষাধক্ষ্য এমদাদ রহমান তরফদার, সাংগঠনিক সম্পাদক মইনুল হক চৌধুরী, সদস্য মোহাম্মদ হোসেন আহমদ, মোহাম্মদ রশীদ প্রমুখ উপস্থিত ছিলেন।
এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি সাধারণ সম্পাদক মো. জাবেদ উদ্দিন তার মায়ের ইন্তেকালে সংগঠনের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করায় তিনি সংগঠন সহ উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান।

CATEGORIES
Share This