Today Is- Saturday-19 Oct 2024

নিউইয়র্কে নতুন সাপ্তাহিক ‘বাংলা পোষ্ট’ ১৯ আগষ্ট বাজারে আসছে (ভিডিও সহ)

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের প্রাণকেন্দ্র নিউইয়র্ক। এই নিউইয়র্ক থেকে দুই ডজনাধিক পত্রিকা প্রকাশিত হলেও হাল আমলে হাতেগোনা কয়েকটি পত্রিকা প্রিন্ট হচ্ছে। পরিবর্তিত পরিস্থিতে অধিকাংশ পত্রিকা অনলাইনে সংস্করণ প্রকাশিত হচ্ছে। কমিউনিটির চলমান প্রেক্ষাপটে কমিউনিটি সেবার অঙ্গীকার নিয়ে প্রকাশিত হতে যাচ্ছে নতুন সাপ্তাহিক ‘বাংলা পোষ্ট’। এটি প্রিন্ট ভার্সনের পাশাপাশি অনলাইনেও প্রকাশিত হবে। পত্রিকাটির প্রকাশ হচ্ছে বারী মিডিয়া। এ উপলক্ষ্যে গত ৭ আগষ্ট বুধবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে এক সংবাদ সম্মেলন ও সুধী সমাবেশের আয়োজন করা হয়। খবর ইউএনএ’র।
‘বাংলা পোষ্ট’-এর প্রকাশনা নিয়ে সংবাদ বক্তব্য রাখেন বারী গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আসিফ বারী টুটুল ও পত্রিকাটির সম্পাদকীয় টীমের প্রেসিডেন্ট মুনমুন হাছিনা বারী। এছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে প্রবীণ সাংবাদিক ও এমসি টিভি’র কর্ণধার কাজী শামসুল হক, বিশিষ্ট ব্যসায়ায়ী ও সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহ নেওয়াজ, জেবিবিএ’র সভাপতি গিয়াস আহমেদ, সাধারণ সম্পাদক তারেক হাসান খান, বিশিষ্ট রাজনীতিক আব্দুর নূর বড় ভূইয়া, সঙ্গীত শিল্পী ও আজকাল-এর ব্যবস্থাপনা সম্পাদক বারো নেওয়াজ, শাহ গ্রুপের কণূধার শাহ জে চৌধুরী,শো টাইম মিউজিক-এর কর্ধধার আলমগীর খান আলম প্রমুখ শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বাংলা পোস্ট’ এর প্রস্তুতি সংখ্যা আমন্ত্রিত অতিথিদের হাতে তুলে দেয়া হহয়।
অনুষ্ঠানে মুনমুন হাছিনা বারী লিখিত বক্তব্যে বলেন, নিউইয়র্কে বারী গ্রুপের সাফল্যের ধারাবাহিকতায় বারী মিডিয়ার মাধ্যমে বাংলা পোষ্ট প্রকাশিত হতে যাচ্ছে। আগামী ১৯ আগষ্ট থেকে পত্রিকাটি নিয়মিত বাজারে আসবে। তিনি বলেন, কমিউনিটি সেবার পাশাপাশি স্বচ্ছতায় অবিচল, বস্তুনিষ্ঠতা আর দায়িত্বশীলতার পাশাপাশি নানা বিশ্বের বাংলা ভাষাভাষীদের মনের ভাব প্রকাশে বদ্ধ পরিকর থাকবে ‘বাংলা পোষ্ট’।
আসিফ বারী টুটুল তার বক্তব্যে ‘বাংলা পোষ্ট’ প্রকাশনায় এবং পত্রিকাটি চলার পথে কমিউনিটির সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং তার অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠনগুলোর মতো ‘বাংলা পোর্ট’ও কমিউনিটির সেবায় ভূমিকা রাখবে বলে জানান।

CATEGORIES
Share This