Today Is- Friday-18 Oct 2024

সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৮তম জন্মদিন পালন

সুব্রত চৌধুরী- নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটিতে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৮তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে গত পহেলা অক্টোবর মংগলবার রাতে বাংলাদেশ কমিউনিটি সেন্টারে শেখ হাসিনার সুস্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। পরে কেক কেটে সাবেক প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।
অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা আব্দুর রফিক, মনিরুজামান মনির, শেখ কামাল মনজু, মুক্তাদির রহমান, বেলালউদদীন, আব্দুর রহিম, রাখাল দাশ, নূর মোহাম্মদ, মোঃ বেলাল হোসেন, সিরাজুল হক, গফুর মিয়া, আহসানুল ইসলাম খান, ঝুলন পাল, মজিবুর রহমান,আবুল কাশেম, মোঃ মাসুম সরকার, সুব্রত চৌধুরী, শাহজাহান ইকবাল, আবদুল গফুর মিয়া, রুহেল মিয়া, কাজী মান্নান প্রমুখ উপস্হিত ছিলেন।
আওয়ামী লীগ নেতৃবৃন্দ দেশরত্ন শেখ হাসিনাসহ সারাদেশের আওয়ামী লীগের নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা, হয়রানি, হত্যা, জ্বালাও পোড়াও এর প্রতিবাদ জানান।
নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, সকল বিভ্রান্তি-মিথ্যাচার-ভীতি অতিক্রম করে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে উদ্ভাসিত হবে নতুন প্রজন্ম, শেখ হাসিনা’র মহান নেতৃত্বেই বাংলাদেশের সবুজ জমিনে উদিত হবে রক্তলাল সূর্য, লাখো কন্ঠে ধ্বনিত হবে- “আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি।”

CATEGORIES
Share This