Today Is- Tuesday-14 May 2024

নিউইয়র্কে ইউএস বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি-ইউএসবিসিসিআই’র রিয়েল এস্টেট এক্সপো ১৮ মে; রিয়েলটর এবং ক্রেতাদের জন্য থাকছে চমক (ভিডিও সহ)

নিউজ২৪ইউএসএ.কম, নিউইয়র্ক : নিউইয়র্কে বরাবরই ব্যতিক্রম এবং সফল উদ্যোগ নিয়ে সুনাম অর্জন করেছে যুক্তরাষ্ট্রে বাংলাদেশী কমিউনিটির অন্যতম সংগঠন ইউএস বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ইউএসবিসিসিআই)। এবার নিউইয়র্কে রিয়েল এস্টেট সেক্টরে সবচেয়ে বড় এক্সপো আয়োজন করতে যাচ্ছে এই সংগঠনটি। আর এক্সপোর শিরোনাম মর্টগেজ ডিপোট টিম বেইলি প্রেজেন্টেড ইউএসবিসিসিআই রিয়েল স্টেট এক্সপো ২০২৪। আগামী ১৮ই মে নিউইয়র্কের স্বনামধন্য লাগুরডিয়া ম্যারিয়ট হোটেলে এই এক্সপো’ অনুষ্ঠিত হবে। এক্সপো উপলক্ষ্যে আয়োজিত সংবাদ সম্মেলনে এইসব তথ্য জানান সংগঠনের ডিরেক্টর শেখ ফরহাদ।


এই এক্সপোতে এজেন্ট, ব্রোকার, বিনিয়োগকারী, ক্রেতা এবং বিক্রেতা সহ বিভিন্ন ব্যাকগ্রাউন্ডের রিয়েল এস্টেট পেশাদারদের একত্র করার লক্ষ্য ইউএসবিসিসিআই’র। সবার আন্তরিক চেষ্টায় একটি সফল এক্সপো হতে যাচ্ছে বলে জানান এক্সপো’র চেয়ার ইসমাইল আহমেদ।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন প্রান্ত থেকে ৫০টির বেশী এক্সিবিটর এবং ১০০’র বেশী পেশাদার ব্যক্তি এই এক্সপোতে উপস্থিত থাকবেন বলে প্রত্যাশা আয়োজকদের। এই চমৎকার আয়োজনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ যেমন, এজেন্ট, আইনজীবী, স্থপতি, ব্যাংকার, ব্রোকার, শিক্ষাবিদ উপস্থিত থাকবেন। এতে একে অন্যের সাথে সৌহার্দ বিনিময়ের দারুন সুযোগ পাবেন। বাংলাদেশী কমিউনিটির মানুষের জন্য এই এক্সপো দারুন সহায়ক হবে বলে মনে করছেন সংগঠনের ফাউন্ডার প্রেসিডেন্ট লিটন আহমেদ।
চমৎকার এই এক্সপো’র নতুন ধারা, উদ্ভাবনী কৌশল, পর্যাপ্ত মিডিয়া কাভারেজ অবশ্যই অতিথিদের ভিন্ন কিছু জানার সুযোগ করে দিবে। সংবাদ সম্মেলনে বিভিন্ন তথ্য উপস্থাপন করেন আহাদ এন্ড কোম্পানির সিইও আহাদ আলী সিপিএ।
এই আয়োজনের পাশে থাকতে পেরে নিজের উচ্ছ্বাসের কথা জানান মর্টগেজ ডিপোটের সিইও তারিক বেইলি।
অনুষ্ঠানে নিজেদের ব্রান্ড উপস্থাপনের জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়েছেন সংশ্লিষ্টরা। এই এক্সপো কমিউনিটিতে একটি দৃষ্টান্ত হয়ে থাকবে বলে মনে করছেন আয়োজকরা। সংবাদ সম্মেলনে ইউএস বিসিসিআইএর ভাইস প্রেসিডেন্ট রুম্মান বিরতিজ, ডিরেক্টর বদরুদ্দোজা সাগার, ডিরেক্টর রফিক খান, এটর্নি সাফি চৌধুরী, এটর্নি হাসান মালিক, মিডব্রোক ফিনান্সিয়াল মর্টগেজ ব্যাংকার্স কর্পোরেশনের ব্রাঞ্চ ম্যানেজার ভিক্টর আন্দ্রেডসহ অন্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানান হয়, এক্সপো’তে ৫টি প্যানেল থাকবে, যারা বিভিন্ন বিষয়ে অতিথিদের সামনে উপস্থাপন করবেন। এর মধ্যে উল্লেখযোগ্য বিষয়গুলো যেমন, রিয়েল এস্টেট শিল্পের বিভিন্ন দিক, এআই প্রযুক্তি, স্মার্ট বিনিয়োগ, শরীয়া আইনের মাধ্যমে নৈতিক বিনিয়োগসহ আরো বিভিন্ন বিষয় থাকবে।
এক্সপোথে থাকবে রিয়েল এস্টেট শিল্প বিশেষজ্ঞগন, যাদের সাথে মতবিনিময়ের মাধ্যমে ব্যবসার পরিধি বাড়ানোর জ্ঞান অর্জনসহ নানা দিকে অভিজ্ঞতা অর্জনের সুযোগ থাকছে।
গ্রাহকের চাহিদা বুঝা একজন বিনোয়াগারীর জন্য গুরুত্বপূর্ন। এই এক্সপোতে গ্রাহকের চাহিদা বুঝতে বিনোয়াগকারীদের বেশ সহযোগীতা করবে বলে আমরা মনে করছি।
আমরা চাই, এই সেক্টরে আগ্রহীরা আমাদের সাথে যোগ দিবেন এবং মত বিনিময়ের মাধ্যমে আমরা নতুন নেটওয়ার্কিংয়ের পথ খুঁজে বের করতে সক্ষম হবো।
আমরা অনুরোধ করবো, আপনারা আমাদের সাথে যোগ দিন এবং সবার কাছে আপনার ব্রান্ড উপস্থাপন করুন। আপনার ব্রান্ডকে অন্য উচ্চতায় নিতে এই এক্সপো দারুন ভূমিকা রাখবে। আমাদের বিস্তারিত জানাতে ব্রাউজ করতে পারেন www.usbccirealestateexpo.com এই ঠিকানায় এবং আমাদের ইমেইল করতে পারেন [email protected] এই এড্রেসে। আর ফোন করতে পারেন +1 718-864-3245 এই নাম্বারে। সব কিছু মিলিয়ে আমরা বলতে পারি এবারের এই এক্সপো গ্রাহক, বিনিয়োগকারীদের মাঝে এক নতুন দিগন্তের সূচনা করবে।

CATEGORIES
Share This