Today Is- Tuesday-14 May 2024

নিউইয়র্কে এসএটি পরীক্ষার ফলাফলে মামুন’স টিউটরোরিয়ালের অসামান্য সাফল্য (ভিডিও সহ)

নিউজ২৪ইউএসএ.কম, নিউইয়র্ক : নিউইয়র্কে এসএটি পরীক্ষার ফলাফলে কমিউনিটির অন্যতম সেরা টিউটরোরিয়াল মামুন’স টিউরোরিয়ালের শিক্ষার্থীরা অসামান্য সাফল্য অর্জন করেছে। এ টিউটরোরিয়ালের অনেক শিক্ষার্থী জায়গা করে নিচ্ছে যুক্তরাষ্ট্রের সেরা কলেজ-ইউনিভার্সিটিতে। অসংখ্য শিক্ষার্থী এসএটিতে ভালো স্কোর করে টপ টিয়ারের কলেজ-ইউনিভার্সিটিতে ভর্তির সুযোগ পেয়েছে। ছেলে-মেয়েদের অসামান্য সাফল্যে পিতা-মাতারা আবেগ আপ্লুত। আমেরিকান ড্রীম বা স্বপ্ন পূরুণ হতে চলেছে। স্বনামখ্যাত ইউনিভার্সিটিতে ভর্তির সুযোগ পাওয়ার সে সুখবর জানাতে ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে তারা গত ১০ মার্চ এসেছিলেন মামুন’স টিউরোরিয়ালের ব্রঙ্কস শাখায়। ছেলে-মেয়েদের এ সাফল্যের জন্য অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান এর নেপথ্য কারিগর প্রফেসার শেখ আল মামুনকে। গর্বিত বাবা-মারা বললেন, সাফল্যের এ অনুভূতি ভাষায় ব্যক্ত করার মতো নয়। তারা উচ্চতর শিক্ষা প্রদানে মামুন’স টিউটোরিয়ালের ভুমিকার প্রশংসা করে বলেন, যুক্তরাষ্ট্রের অন্যতম সেরা ইউনিভার্সিটিতে ভর্তির সুযোগ পাইয়ে দিতে শেখ আল মামুনের অবদান অনস্বীকার্য। তার এ ঋণ শোধ করবার মত নয়। টিউরোরিয়ালের কর্নধার শেখ আল মামুনও উষ্ণ অভিনন্দন জানান তাদের। এসময় সেরা কলেজ-ইউনিভার্সিটিতে চান্স পাওয়া শিক্ষার্থীরা সাফল্যের পেছনে তাদের বাবা-মা এবং মামুন’স টিউটোরিয়ালের ভূমিকার কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করে। রিজেন্টস, স্পেশালাইজড হাই স্কুলে ভর্তিসহ এসএটি সহায়তায় মামুন’স টিউটোরিয়ালে ক্লাস টিচাররা যতœসহকারে পড়িয়েছেন বলেই ভাল ফলাফল সম্ভব হয়েছে।
শেখ আল মামুন বলেন, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের আন্তরিক প্রচেষ্টায় বরাবরের মত এবারও আমাদের অসংখ্য শিক্ষার্থী দেশের নামকরা কলেজ-ইউনিভার্সিটিতে ভর্তির সুযোগ পেয়েছে। টিউটরিয়ালের শিক্ষার্থীদের প্রায় ৭৫ ভাগই সে সুযোগ পেয়েছে। এ কৃতিত্ব ছাত্র এবং তাদের অভিভাবকদের। আমরা শুধু গাইড লাইন দিয়ে যাই। কলেজ-ইউনিভার্সিটির জন্য সময়োপযোগী ও আধুনিক শিক্ষার মাধ্যমে একজন শিক্ষার্থীর সর্বোচ্চ মেধা বিকাশের চেষ্টা করি। প্রতিযোগিতামূলক পরীক্ষায় যাতে তারা সফল হতে পারে।
শেখ আল মামুন বলেন, এসব কৃতি শিক্ষার্থীরা ৭ম গ্রেড থেকে রিজেন্টস, স্পেশালাইজড হাই স্কুলে ভর্তিসহ এসএটি ভর্তি পরিক্ষার জন্য প্রস্তুতিমূলক ক্লাস নেয় তার টিউটোরিয়ালে। তারা ছিল খুবই হার্ড ওয়ার্কিং। ফলো করেছে আমাদের সকল গাইড লাইন। তাই আশানুরূপ সাফল্য পেয়েছে।
কলেজ-ইউনিভার্সিটিতে তাদের বিভিন্ন সুযোগ-সুবিধা, করণীয় এবং শিক্ষা বিষয় নিয়ে আলোকপাত করা হয়। এতে একজন শক্ষার্থী স্কলারশীপ সহ ভালো কলেজ-ইউনিভার্সিটিতে যাওয়ার সুযোগ সৃষ্টি হয়। ছেলে-মেয়েদের পরীক্ষায় ভালো ফলাফল করতে নিয়মিত পড়া-শোনা, হোমওয়ার্ক করার পরামর্শ দিয়ে তিনি বলেন, ভালো কলেজ-ইউনিভার্সিটিতে গেলে ভালো ফলাফল আসে। সুযোগ সৃষ্টি হয় ভাল চাকরীসহ ভাল কিছু করার। এতে উজ্জ্বল হয় মা-বাবার মুখ। বাস্তবে রূপ নেয় আমেরিকান ড্রীম বা স্বপ্ন।
-মামুন’স টিউটোরিয়াল : ১৫০৪ ওলমস্টেড এভিনিউ, ব্রঙ্কস এবং ৩৭-২১, ৭২ স্ট্রিট (২য় তলা), জ্যাকসন হাইটস, নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র। ফোন : ৯১৭-৫৬১-১০৯০।

CATEGORIES
Share This