Today Is- Tuesday-14 May 2024

নিউইয়র্কে ফোবানা বাংলাদেশ সম্মেলন ৩০ আগস্ট

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : নিউইয়র্কে আসছে আগস্টে ৩০ তারিখ হতে সেপ্টেম্বরের ১ তারিখ পর্যন্ত হবে ফোবানা বাংলাদেশের সম্মেলন। ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে একটি রেস্টুরেন্ট মিলনায়তনে অনুষ্ঠিত সভায় এ ঘোষণা দেন ফোবানা স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান গিয়াস আহমেদ।
গিয়াস আহমেদ জানান, এ বছর ৩০, ৩১ আগস্ট এবং ১ সেপ্টেম্বর লেবার ডে উইকেন্ডে নিউইয়র্ক লাগোয়ার্ডিয়া প্লাজা হোটেলে তিনদিন ব্যাপী ফোবানা বাংলাদেশ সম্মেলন অনুষ্ঠিত হবে। এবারের সম্মেলনে আমেরিকা বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিকে (এবিসিসিআই) হোস্ট হিসাবে পুরস্কৃত করা হয়েছে। সম্মেলনের কনভেনর ঘোষণা করা হয়েছে বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিক আসেফ বারী টুটুলকে।গিয়াস আহমেদ জানান, খুব শিগগির সংবাদ সম্মেলনের মাধ্যমে এবং সুধীজনের উপস্থিতিতে সম্মেলনের বিস্তারিত কর্মসূচি তুলে ধরা হবে।
সভায় উপস্থিত ছিলেন ফোবানা স্টিয়ারিং কমিটির সিনিয়র সদস্য আবু যোবায়ের দারা, দেওয়ান আজিম, আসেফ বারী টুটুল, কিউ জামান, খন্দকার ফরহাদ, ফাহাদ সোলায়মান, ওয়াহিদ কাজী এলিন, সৈয়দ এনায়েত আলী, আহসান হাবিব, ফারহানা চৌধুরী প্রমুখ।

CATEGORIES
Share This