Today Is- Sunday-19 May 2024

নিউইয়র্কে বাংলাদেশী এমপ্লয়িজ অব এমটিএ- এনওয়াইসিটি’র মনোজ্ঞ কালচারাল নাইট (ভিডিও সহ)

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : নিউইয়র্কে উডসাইডের গুলশান ট্যারেস পার্টি হলে ২৬ এপ্রিল শুক্রবার অনুষ্ঠিত হলো ট্রান্সপোর্ট ওয়ার্কার্স ইউনিয়ন লোকাল ওয়ান হান্ড্রেড এর বাংলাদেশী এমপ্লয়ীদের এক মনোজ্ঞ কালচারাল নাইট।
আয়োজকরা জানালেন, নিউইয়র্ক সিটি ট্রানজিট এর বাস ও সাবওয়েতে কর্মরত আছেন প্রায় এক হাজার বাংলাদেশী। আন্তরিকতা, সততা ও কর্মনিষ্ঠা দিয়ে তারা একদিকে যেমন নিজেদের অপরিহার্য করে তুলেছেন তেমনি অন্যদিকে প্রতিষ্ঠানটিতে কমিউনিটির ভাবমূর্তিও উজ্জ্বল করে তুলেছেন। বিদেশে বাংলাদেশের সংস্কৃতি তুলে ধরা ও আমেরিকায় বেড়ে ওঠা নতুন প্রজন্মকে নিজেদের শেকড়ের সাথে পরিচয় করিয়ে দেয়ার উদ্দেশ্যে এই কালচারাল নাইটের আয়োজন।
সায়েম মোন্তাকিমের সঞ্চালনায় সুচনা বক্তব্য রাখেন সায়্যিদ রহমান। বক্তব্য রাখেন আখলাকুর রহমান, সাইফুর রহমান, তানজিনা বীথি, কেশব চক্রবর্তী, নিকোলেট ব্রাউন। প্রধান অতিথি হিসেবে টিডব্লিউইউ লোকাল ১০০ প্রেসিডেন্ট রিচার্ড ডেভিস ছাড়াও বক্তব্য রাখেন বিশেষ অতিথি স্টেশন ডিভিশন ভিপি রবার্ট কেলি, মেয়র অফিসের মুখ্য প্রশাসনিক কর্মকর্তা মীর বাশার, সুপারিন্টেন্ডেন্ট মোহাম্মদ মনসুর ও অমল দে। কমিউনিটির গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
দ্বিতীয় পর্বে সুরের মূর্ছনায় মাতিয়ে তুলেন তারকা সঙ্গীত শিল্পী এস আই টুটুল। তার সাথে যোগ দেন এ সময়ের জনপ্রিয় শিল্পী নাজু আখন্দ। আরো সঙ্গীত পরিবেশন করেন গোপাল দাস, সায়্যিদ রহমান ও স্বপন অধিকারী। মনোহর এ আয়োজন চলে মধ্যরাত পর্যন্ত।

CATEGORIES
Share This