Today Is- Saturday-18 May 2024

নিউইয়র্কে স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা এবং আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সাথে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের মতবিনিময় সভা: বিএনপি আর কোনদিন ক্ষমতায় আসতে পারবে না (ভিডিও সহ)

.bc/,

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : নিউইয়র্কে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা এবং বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সাথে মতবিনিময় করেছে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ। ২ মে বৃহস্পতিবার জ্যাকসন হাইটস নবান্ন রেস্টুরেন্ট পার্টি হলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান। সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা এমপিএবং প্রধান বক্তা ছিলেন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে বাংলাদেশের জাতীয় সংগীত বাজানো হয় এবং শহীদদের স্মরনে এক মিনিট দাড়িয়ে নীরবতা পালন করা হয়।
অনুষ্ঠানস্থল যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ, নিউইয়র্ক স্টেট আওয়ামীলীগ, নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগের নেতা-কর্মীর উপস্থিতে কানায় কানায় পরিপূর্ন হয়ে উঠে মতবিনিময় সভাটি। সভার শুরুর প্রাক্কালে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের অপর অংশের নেতৃবৃন্দ মতবিনিময় সভায় উপস্থিত হলে সাময়িক উত্তেজনা বিরাজ করে। যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড.সিদ্দিকুর রহমানের বুদ্ধিমত্তায় পুরো অনুষ্ঠান শান্তিপুর্ন ভাবে শেষ হয়। অনুষ্ঠানে শুধু স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ রোকেয়া সুলতানা ও ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী ডা: রোকেয়া সুলতানা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের গৃহীত নানাবিধ পদক্ষেপ ও কর্মসূচী তুলে ধরেন।
প্রধান বক্তা ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, বাংলাদেশে বিএনপি আর কোনদিন ক্ষমতায় আসতে পারবে না, বাংলাদেশের জনগণ তাদেরকে চিরতরের জন্য প্রত্যাখ্যান করেছে। বাংলাদেশের জনগণ শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ প্রতিটি সূচকে ১০% ২০% কিছু কিছু ক্ষেত্রে ১০০% এগিয়ে গিয়েছে। বাংলাদেশের অগ্রগতি কেউ আর থামিয়ে রাখতে পারবেনা। যতই ষড়যন্ত্র করা হোক না কোন। বিএনপির শাসন আমলের ভয়াবহতার কথা উল্লেখ করে বলেন বিএনপির শাসন আমলে বাংলা ভাই সৃষ্টি করে সারা বাংলাদেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল।ধরে ধরে আওয়ামী লীগের নেতা কর্মী ও বীর মুক্তিযোদ্ধাদের হত্যা করেছিল।তাই বাংলাদেশের জনগণ বিএনপিকে এখন চিরতরের জন্য প্রত্যাখ্যান করেছে। সারা বাংলাদেশে বিএনপি বলতে কিছু নেই।তারা বাংলাদেশে কিছু করতে পারে না,ষড়যন্ত্র শুরু করেছে প্রবাসে,আপনারা চোখ কান খোলা রাখবেন এবং তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দেবেন। তিনি যুক্তরাষ্ট্রের মানবাধিকার নিয়ে প্রশ্ন তোলে বলেন, ফিলিস্তিনিতে হাজার হাজার নিরীহ মানুষকে হত্যা করা হচ্ছে। কোথায় তাদের মানবতা, তিনি বলেন নিউইয়র্কে দুইজন বাংলাদেশীকে হত্যা করা হয়েছে কোথায় তাদের আইন-শৃঙ্খলা এবং মানবতা।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের উপদেষ্টা ড. প্রদীপ কর, সহ-সভাপতি ডাঃ মাসুদুল হাসান, সামসুদদিন আজাদ, লুৎফুল করিম, মো: সোলেমান আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাসিব মামুন, নুরুল আমিন বাবু, দুরুদ মিয়া রনেল, তরিকুল হায়দার চৌধুরী, মোহাম্মদ আলী সিদ্দিকী দপ্তর সম্পাদক, আব্দুল হামিদ প্রচার সম্পাদক, মোহাম্মদ বকতিয়ার আইন বিষয়ক সম্পাদক, শরিফ কামরুল হিরা অর্থ ও পরিকল্পনা বিষয়কসম্পাদক, মোহাম্মদ আশরাফ উদ্দিন শ্রম সম্পাদক, জাহিদ হাসান বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, জহুরুল ইসলাম ধর্ম সম্পাদক. বীর মুক্তিযোদ্ধা মনসুর খান, কোষাধ্যক্ষ, নাফিকুর রহমান তুরান প্রবাস কল্যাণ সম্পাদক, আলী হোসেন গজনবী বন ও পরিবেশ সম্পাদক, আব্দুল মালেক উপ দপ্তর সম্পাদক. মেজবা আহমেদ মানবাধিকার বিষয়ক সম্পাদক, ফরিদ আলম শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, যুক্তরাষ্ট্র আওযামী লীগের কার্ষনির্বাহী সদস্য সদস্য সাহানারা রহমান, নুরুল আফছার সেন্টু, ছাদেকুল বদিউজ্জামান পান্না, নাহিদ রেজা জনি শিকদার, বীর মুক্তিযোদ্ধা সিরাজ সরকার, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান চৌধুরী, মো: হুমায়ুন কবির, হারুন অর.রশিদ, সাহাদত হোসেন, সাইফুল ইসলাম, ইসমাইল হোসেন স্বপন, মেহরাজ ফাহমী, রফিকুল ইসলাম, এবাদুল হক, শাহ আল শফি আনসারী, এমদাদ চৌধুরী সাধারণ সম্পাদক নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ, শাহীন আজমল সাধারণ সম্পাদক নিউইযর্ক স্টেট আওযামী লীগ, সাহানাজ মমতাজ সভাপতি মহিলা আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা তাহের সভাপতি পেনসেলভিনা স্টেট আওয়ামী লীগ, হুমায়ুন আহমেদ চৌধুরী সাধারণ সম্পাদক কানেকটিকাট স্টেট আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতা সৈয়দ কিবরিয়া, যুবলীগ নেতা সেবুল মিয়া, শেখ জামাল হোসেন প্রমূখ।

CATEGORIES
Share This