Today Is- Tuesday-14 May 2024

মেরিল্যান্ডে ফোবনা কনভেনশনের হোস্ট কমিটি ঘোষণা

নিউজ২৪ইউএসএ.কম ডেস্ক, নিউইয়র্ক : যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশনস ইন নর্থ আমেরিকার (ফোবানা) ৩৮ তম কনভেনশন ২০২৪ এর কিকঅফ ও গালা ডিনার নাইট অনুষ্ঠিত হয়েছে। পরে অনুষ্ঠান থেকে ১০১ সদস্যের হোস্ট কমিটি ঘোষণা করা হয়। ৯ মার্চ শনিবার সন্ধ্যায় মেরিল্যান্ডের রকভিলে অবস্থিত হোটেল রামাদাতে এই কিকঅফ ও গালা ডিনার অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন ফোবনা স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান, আমেরিকার বিশিষ্ট ব্যবসায়ী ও সাপ্তহিক আজকাল সম্পাদক শাহ নেওয়াজ। এসময় উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ সেক্রেটারি কাজী সাখাওয়াত হোসাইন আজম ও ট্রেজারার ফিরোজ আহমেদ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিউইয়র্কের মিডিয়া ব্যক্তিত্ব ও প্রবীণ সাংবাদিক, সাপ্তাহিক পরিচয়ের সম্পাদক নাজমুল আহসান, মিলিনিয়াম টিভির সিইও নুর তফাদার, সাংবাদিক জাহিদ হাসান, সাপ্তাহিক আজকালের সাংবাদিক হাসান মাহমুদ ও সিদ্দিক, নিউজ২৪ এর সাংবাদিক অনিক রাজ ও আরটিভির সাংবাদিক সাগর।
এদিকে অনুষ্ঠানে ফোবনা স্টিয়ারিং কমিটির এক্সিকিউটিভ সেক্রেটারি কাজী সাখাওয়াত হোসাইন আজম, জাহাঙ্গীর কবির বাবলুকে কনভেনর ও সারওয়ার মিয়াকে সদস্য সচিব করে ১০১ সদস্যের হোস্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে কবিরুল ইসলামকে প্রধান উপদেষ্টা, ফারুক আহমেদকে প্রেসিডেন্ট ও হাদী কাইয়ুমকে চেয়ারম্যান নির্বাচিত করা হয়। এছাড়া অনুষ্ঠানে হোস্ট অর্গানাইজার হিসেবে বাংলাদেশি আমেরিকান ফাউন্ডেশন ইনকের নাম ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে অতিথিদের রাতের খাবার পরিবেশনের পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে গান পরিবেশন করেন ফোবনা স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান শাহ নেওয়াজের সহধর্মিনী, আমেরিকার অত্যন্ত জনপ্রিয় কণ্ঠশিল্পী রানু নেওয়াজ ও স্থানীয় কন্ঠশিল্পীরা।

CATEGORIES
Share This