Today Is- Wednesday-15 May 2024

নিউইয়র্কের জ্যাকসন হাইটসে জম জম ট্রাভেল ইউএস’র গ্র্যান্ড ওপেনিং (ভিডিও সহ)

নিউজ২৪ইউএসএ.কম, নিউইয়র্ক : নিউইয়র্কের জ্যাকসন হাইটসে জমজম ট্রাভেলস ইউএসএর অফিস উদ্বোধন করা হয়েছে। ৮ মার্চ শুক্রবার জ্যাকসন হাইটসের বাংলাদেশ প্লাজায় দোয়া-মাহফিলের মাধ্যমে এ অফিস উদ্বোধন করা হয়।
দোয়া পরিচালনা করেন জ্যাকসন হাইটস জামে মসজিদের ইমাম হেদায়েতুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন জমজম ট্রাভেলসের মার্কেটিং এক্সিকিউটিভ তাওহিদ মাহবুব মুন্না। শুভেচ্ছা বক্তব্য রাখেন জমজম ট্রাভেলসের চেয়ারম্যান মাহবুব আলম, আমেরিকান ট্রাভেল এজেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ ইন্ক-অ্যাটাব’র সভাপতি কর্নফুলী ট্রাভেলস’র সত্ত্বাধিকারী মোহাম্মদ সেলিম হারুন, সহ সভাপতি রহমানিয়া ট্রাভেলস’র সত্ত্বাধিকারী মোহাম্মদ কে. রহমান (মাহমুদ), জেবিবিএ’র সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল প্রমুখ।
জমজম ট্রাভেলসের মার্কেটিং এক্সিকিউটিভ তাওহিদ মাহবুব মুন্না জানান, ২০০৭ সালে সিরাজগঞ্জ শহরে জমজম ট্রাভেলস যাত্রা শুরু করে। প্রতিষ্ঠানটি বর্তমানে দুবাই ও আমেরিকাতে ব্যবসায় পরিধি বাড়িয়েছে । দুবাইতে জমজম ট্রাভেলসের শাখা রয়েছে। তিনি বলেন, দীর্ঘ ১৮ বছর ধরে আমরা সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছি। আমেরিকাতেও আমরা সেবা প্রদান শুরু করেছি।
তিনি আরও বলেন, আমাদের প্রতিষ্ঠানের মাধ্যমে বিশেষ করে দুবাইয়ের টুরিস্ট ভিসা, রেসিডেন্স ভিসা, গোল্ডেন ভিসা, দুবাই প্যাকেজ ট্যূর, সৌদি আরবে প্যাকেজ ট্যূর, ওমরা ভিসা প্রসেসিং করা হয়ে থাকে। এছাড়ও মিশর, ভারতসহ বিভিন্ন দেশের ভিসা প্রসেসিং করা হয়। আমরা ভিসা, টিকেট, ট্রান্সপোর্টেশন, গাইডনেসসহ সম্পূর্ণ সেবা প্রদান করে থাকি।

CATEGORIES
Share This