Today Is- Sunday-28 Apr 2024

নিউইয়র্কে জ্যামাইকা বাংলাদেশি ইয়ূথ ফোরামের উদ্যোগে ইফতারের আয়োজন

আশরাফুল হাবিব চৌধুরী : নিউইয়র্কে জ্যামাইকা বাংলাদেশি ইয়ূথ ফোরামের উদ্যোগে, নিউইর্য়কের কুইন্সের হিলসাইডে ১৬৮ স্ট্রিটে প্রতিবারের মতো এবারো মাসব্যাপী ইফতারের আয়োজন করা হয়েছে।
গত চার বছর ধরে জে,বি,ওয়াই.এফ -এর সদস্যদের নিজস্ব অর্থায়ায়নে এই আয়োজনে করা হয়ে থাকে। প্রতি দিন গড়ে ৭০-১২০ জনের মতো ইফতারের ব্যবস্থা করা হয়। তারা জানান, এই বছর ইফতারের মুসল্লীর সংখ্যা অনেকগুন বেড়ে গেছে। এই ধরনের উদ্দ্যোগে কমিউনিটির সকলকে তাদের পাশে থাকার জন্য অনুরোধ জানান জ্যামাইকা বাংলাদেশি ইয়ূথ ফোরামের কতৃপক্ষ।
মাসব্যাপী এই আয়োজনে, রমজানের গুরুত্ব ও তাৎপর্য এবং দেশ, প্রবাস ও বিশ্ব শান্তি কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন মো: কাশেম। ইফতারের সার্বিক সহযোগিতায় থাকে জাসেম, সুমন, হাসান, অনিক, অনুপ, কাশেম, রনি, মিশু, মোবিন, রিংকু সহ আরো অনেকে।
উল্লেখ্য, জ্যামাইকা বাংলাদেশি ইয়ূথ ফোরাম নানা কার্যক্রমের মধ্য দিয়ে প্রবাসী বাংলাদেশি কমিউনিটির কাছে একটি দায়িত্বশীল এবং গ্রহণযোগ্য সংগঠনে পরিণত হয়েছে। জেবিওয়াইএফ, জ্যামাইকা মুসলিম সেন্টারের ভোলান্টিয়ার কার্যক্রম, পরিস্কার পরিছন্ন কার্যক্রম, ইয়ূথদের নিয়ে বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন সহ কমিউনিটির বিভিন্ন পর্যায়ের কার্যক্রমের নিজেদের যুক্ত রেখেছে।

CATEGORIES
Share This